parallax background

বার্জার ইজি ক্লিনে এখন ঘর হবে “দাগবিহীন, টেনশন ফ্রি”

By Tasnim Jarin

অনেক শখ করে নিজের মনের মতো ডিজাইনে সাজানো হয়েছে ঘরের প্রতিটি দেয়াল। এই তো খুব বেশি সময় হয়তো হয়নি দেয়ালে রঙ করার। কিন্তু হঠাৎ করেই একদিন খেয়াল করলেন দেয়ালের এক অংশ থেকে আরেক অংশে বিশাল লম্বা কলমের দাগ, যা দেখে আপনার মাথায় হাত! এত যত্ন করে সাজানো ঘরেরব দেয়ালের যদি এই হয় অবস্থা, তবে কি চলে? রীতিমত তড়িঘড়ি করে সাবান-পানি নিয়ে চলে গেলেন দাগ মুছতে। কিন্তু দাগ উঠা তো দূরে থাক আরও বরং ছড়িয়ে গেলো আশেপাশে, এখন উপায়?

বাসায় ছোট বাচ্চা থাকলে এরকম অভিজ্ঞতার সম্মুখীন হয়তো আমাদের প্রায় সময়ই হতে হয়। যতই নোটবুক কিংবা ড্রইং পেপার থাকুক না কেন, দেয়ালের মতো এত বড় ক্যানভাস দেখে বাচ্চাদের শিল্পী সত্ত্বা যেন জেগে উঠবেই। হাতের কাছে মার্কার, কলম, পেন্সিল, কিংবা কালারফুল সাইন পেন- যেটাই থাকুক না কেন, বিশাল দেয়ালের এই ক্যানভাসে আঁকিবুঁকি, অক্ষর না লিখলে যেন তাদের চলেই না! আর আপনি কী-ই বা করতে পারবেন? বারণ করবেন? বকুনি দিবেন? আপনার সামনে হয়তো করছে না, কিন্তু ঠিকই দেখবেন লুকিয়ে লুকিয়ে পাবলো পিকাসো কিংবা লিওনার্দো দ্য ভিঞ্চির মতো গ্রেট আর্টিস্ট হওয়ার চেষ্টা কিন্তু সবার অগোচরে চলছেই!

তাই তো আর বাধা না দিয়ে, দেয়ালটাকে না হয় এবার ক্যানভাস-ই বানিয়ে ফেলা যাক। ভাবছেন কী বলছি এসব, বাসার সুন্দর দেয়াল দাগে ভরে বারোটা বেজে যাবে না? জ্বি, দাগ হয়তো থাকবে দেয়ালে, কিন্তু যখন সল্যুশন একটা আছে তখন আর টেনশন কী নিয়ে? দাগবিহীন দেয়াল দিতে, আর আপনাকে টেনশন ফ্রি রাখতে বার্জার নিয়ে এসেছে এমনই এক নতুন সল্যুশন, যার নাম বার্জার ইজি ক্লিন। দেয়ালের দাগ নিয়ে তাই আর নো টেনশন!

No দাগ, No টেনশন, শুধুই Beautiful দেয়াল শিরোনামের এই ইজি ক্লিন পেইন্টের সাথে ঘর থাকবে এখন দাগবিহীন-টেনশন ফ্রি। নতুন বার্জার ইজি ক্লিনে থাকছে উন্নত রেকরন টেকনোলজি, যা বার বার ধুলেও দেয়ালের রঙ নষ্ট না করেই দাগের বিরুদ্ধে হয়ে উঠবে আরও শক্তিশালী। তাই দাগ থেকে মুক্তি পেতে চট করে দেয়াল রাঙিয়ে নিন ইজি ক্লিনে।

নতুন বার্জার ইজি ক্লিনে রাঙানো দেয়ালে থাকা ফাটল, খাবারের বা যেকোনো ময়লা দাগ খুব সহজেই দূর করবে এবং পেইন্ট ফিল্মের ক্ষয়রোধ করবে। এতে রয়েছে বিখ্যাত রিলায়েন্স গ্রুপের রেকরন পলয়েস্টার ফাইবার। শক্তিশালী এই থ্রি ডাইমেনশনাল ফাইবার দেয়াল ও রঙের বন্ডিং আরও স্ট্রং করে এবং এর ওয়্যাশাবিলিটি বাড়ায় বহুগুণে। রেকরন ফাইবার দেয়ালের উপরিভাগে নেটের মতো একটি আবরণ তৈরি করে, যা দেয়ালের গভীরে কোন দাগ বা ময়লা প্রবেশ করতে দেয় না। তাই ঘরের দেয়ালে থাকা রঙের যেকোনো দাগ বা ময়লা পরিষ্কার করা যায় খুব সহজেই। আর যেহেতু এটি ওয়াটার প্রুফ তাই বিশেষ করে যেসব ঘরে বাচ্চা আছে, তাদের জন্য এই পেইন্ট একেবারেই বেস্ট।  

নতুন বার্জার ইজি ক্লিনের যেসব বৈশিষ্ট্যের কথা না বললেই নয়:

  • এতে রয়েছে ইউভি স্পার্কেল ক্রস লিংকিংপলিমার
  • এই পেইন্ট ওয়াটার প্রুফ
  • সুপেরিয়র স্টেইন রেজিস্ট্যান্স কোয়ালিটির
  • দেয়ালের ফাটল, দাগ এবং পেইন্ট ফিল্মের ক্ষয়রোধ করে

আর তাই ঘরের অন্য দেয়ালের সাথে বাচ্চাদের রুমের দেয়ালের জন্যও বার্জার ইজি ক্লিন পেইন্ট হবে সহজ এক সমাধান। দাগ ময়লা যাই থাকুক না কেন দেয়াল জুড়ে, বাবা-মার জন্য ক্লিন করাটা এখন হয়ে যাবে আরও কম সময়ের এবং টেনশন ফ্রি। বাড়ি রঙ করার আগে তাই কালার প্যালেট দেখে পছন্দের রঙ বেছে নিন। বার্জার ইজি ক্লিন হয়ে উঠুক দেয়ালের জন্য বিউটিফুল এবং বাচ্চাদের জন্য ক্যানভাসের নতুন এক নাম!

  •  
  •  
  •  
  •   

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *